Thursday, September 4, 2014

Review Of Masterchef At Mirpur , Dhaka !!




Behold মিরপুরের সেরা ফ্রাইড চিকেন এন্ড শর্মা @Masterchef।
স্থান- মিরপুর অরিজিনাল ১০, মেডিনেট ও হলমার্ক এর পাশে, মেটাফোর সাইবার ক্যাফের নিচে, শর্মা হাউস এর অপজিটে। দশ নং গোলচক্কর থেকে এগারোর দিকে আসলে হাতের বাঁদিকে পরবে। সহজেই চেনা যায় কারন সারাক্ষণ ভীর লেগে থাকে।
সময়- ৫টা থেকে খাবার শেষ হওয়া পর্যন্ত, সাধারণত নয়টার পর গেলে কিছু পাওয়া যায় না।
ট্রাষ্ট মি, বেস্ট ফ্রাইড চিকেন এভার, কেএফসি, বিএফসি থেকেও ভালো। দাম- চিকেন ফ্রাই ১টা ৪৫ টাকা, কোন পিসটা খাবেন বলে দিলে সেটাই দেয়। চিকেন উইং ১টা ৩৫টাকা। চিকেন ফ্রাই রেকমেন্ডডেড। মচমচে পার্ফেক্ট ফ্রেঞ্চ ফ্রাই, এক প্লেট ২৫ টাকা। আমার খাওয়া সেরা শর্মা ৪৫ টাকা, সো মাচ বেটার দেন অপজিটের শর্মা হাউস। নুডুলস আছে, প্লেট ১৫/২৫ টাকা, তেমন ভালো না। চিকেন ভেজিটেবল স্যুপ আছে, বাটি ২৫ টাকা, কখনো ট্রাই করা হয়নি কিন্তু ডিমান্ড দেখে মনে হয় বেশ ভালো। তবে ওদের সবচেয়ে চমৎকার আইটেম হচ্ছে এই সসটা, ফ্রি রিফিল lol। Absolute best sauce I have ever tasted.
সপ্তাহে প্রায় চার-পাঁচদিন খাওয়া হয় এদের চিকেন, আলু ভাজি আর শর্মা, আজ পর্যন্ত পেটে কোন গোলমাল হয়নি। কার্ট ওপেন করার সময় ধুয়ে নেয় সবকিছু, খাবার যারা হ্যান্ডেল করে তাদের হাতে পলিথিনের গ্লাভস থাকে। সো হাইজিনে সমস্যা হবে না গ্যারান্টিড ।
সার্ভিস ভালো। তিনজন থাকে সবসময়, একজন ফ্রাই করে, আরেকজন শর্মা বানায়, আরেকজন টাকা হ্যান্ডেল করে। শুধু মিরপুর না, পুরো ঢাকায় এত চমৎকার খাবার পাওয়া যাবে নাকি সন্দেহ, তাও এত কম দামে এত ভালো সার্ভিসে।
পাশেই একটা চায়ের দোকান আছে, প্রায় দশ রকমের চা বানায়। ওদের রং চা সবচেয়ে ভালো। বিকেল শেষে ফুটপাথে পা ঝুলিয়ে পেটপুরে চিকেন আর শর্মা খাওয়ার পর এক কাপ রং চা= স্বর্গসুখ।


Collected 

No comments:

Post a Comment

Blogger Wordpress Gadgets