Sunday, August 31, 2014

Review Of BBQ Tandoori Chicken/Beef Burger At Takeout , Shimanto Square





কয়েক দিন আগে সীমান্ত স্কয়ার (রাইফেল স্কয়ার) এর Takeout নামক একটি কার্টে বার্গার খেলাম। ওদের বেশ কয়েক প্রকার বার্গার আছে, তার মধ্যে ২ টা বার্গার খাওয়া হল। নিচের দুইটি ছবির মধ্যে প্রথমটি BBQ Tandoori Chicken Burger, পরেরটি BBQ Tandoori Beef Burger। খাওয়ার সময় প্রথমেই যেটি খেয়াল করলাম - প্রচুর পনির (cheese), সাথে যথেষ্ট পরিমানে প্যাটি,পেঁয়াজ আর টমেটো। BBQ Tandoori Chicken টায় একটা স্মোকি ফ্লেভার আছে, যেটা আমি তুমুলভাবে উপভোগ করেছি। এত cheese ছিল যে খাওয়ার সময় হাত বেয়ে বেয়ে পড়ছিলো । BBQ Tandoori Beef ও যথেষ্ট ভালো ছিল, তবে আমার কাছে সেটি Chicken টার মত অসাধারণ লাগেনি। Chicken টার কোন তুলনা হয়না, I recommend this highly.
BBQ Tandoori Chicken Burger - 9/10 (160 taka)
BBQ Tandoori Beef Burger - 7.5/10 (160 taka)
FB takeout link - https://www.facebook.com/takeoutbd
আরেকটি রিভিউ দিতে চাচ্ছি সেটি হল Coffee Shot এর, যদিও এটির ছবি তোলা হয়নি। এদের দুই ধরনের কফি আছে - কোল্ড কফি (৩৫ টাকা) আর চকোলেট কোল্ড কফি (৪৫ টাকা)। দুটিই পানি ছাড়া, আড়ং দুধ দিয়ে বানানো হয় এবং আমি যতদূর দেখলাম, যথেষ্ট স্বাস্থ্যসম্মত ভাবে বানায়। আমি খেয়েছিলাম চকোলেট কোল্ড কফি, অনেক মজার ছিল, দুধের ঘনত্বটা খাবার সময় বোঝা যাচ্ছিল, দামের তুলনায় যথেষ্ট ভালো কফি। আমি এর রেটিং 10/10 দিলাম।
FB Coffee Shot link - https://www.facebook.com/Coffeeshotbd
Location - After ULAB campus, in front of Burger n' Boost, opposite Medinova

Collected

No comments:

Post a Comment

Blogger Wordpress Gadgets